reporterঅনলাইন ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

ভালোবাসা দিবসে প্রেমিকাকে দিতে পারেন যে উপহার

ছবি : সংগৃহীত

ভালোবাসা দিবসে প্রিয় মানুষটির জন্য বিভিন্ন ধরনের উপহার কেনেন নিশ্চয়ই? কখনো ফুল, আংটি, গয়না, জামাকাপড় কিংবা তার প্রয়োজনীয় কোনো কিছু। তবে এসব ট্রেন্ড এখন অনেক পুরোনো। এই প্রযুক্তি নির্ভর যুগে সঙ্গীকে দেওয়ার জন্য সবচেয়ে ভালো উপহার হচ্ছে গ্যাজেট।

গ্যাজেট বলতেই আপনাকে লাখ লাখ টাকা খরচ করে আইফোন দিতে হবে এমন নয়। প্রিয় মানুষটিকে দিতে পারেন স্মার্টওয়াচ। এখন সময় দেখা ছাড়াও নানা কাছে ব্যবহার করা যায় স্মার্টওয়াচ। বিশেষ করে স্বাস্থ্যের খেয়াল রাখতে অসংখ্য ফিচার দেওয়া থাকে। হার্ট রেট, ডায়াবেটিস এখন স্মার্টওয়াচেই মেপে নিতে পারবেন। ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেলও (SpO2) পরিমাপ করতে পারবেন।

সারাক্ষণ স্মার্টওয়াচ আপনার সঙ্গীর শারীরিক অবস্থার জানান দেবে। ব্যবহারকারী দিনে কতগুলো স্টেপ হাঁটলেন, কত ক্যালোরি বার্ন করলেন, তা সাপ্তাহিক, মাসিক ও বার্ষিক রিপোর্ট দেখায় স্মার্টওয়াচ। স্লিপ মনিটরিং সেন্সরও রয়েছে স্মার্টওয়াচে। স্মার্টওয়াচ সময় দেখার প্রয়োজনীয়তা পূরণের তেমনি স্বাস্থ্যের দিকটাও খেয়াল রাখবে।

জেনে নিন নারীদের জন্য সেরা ৩ স্মার্টওয়াচ সম্পর্কে-

ভার্সেস অ্যানালগ ব্লু ডায়াল লাক্সারি উইমেন ওয়াচ

ভার্সেস অ্যানালগ ব্লু ডায়াল লাক্সারি উইমেন ওয়াচ ভিবিপি০৩০০১৭, ভালোবাসা দিবসের জন্য একটি সেরা পছন্দ। এর চিত্তাকর্ষক নীল ডায়াল এবং চামড়ার ব্যান্ড পরিশীলিত রুচি প্রকাশ করে। ক্যাজুয়ালি ব্যবহার করতে পারবেন। চামড়ার বেল্ট পাবেন ঘড়িটিতে। যদিও ঘড়িটির দাম খানিকটা বেশি হবে। তবে এটা বিশেষ কারও জন্য ভালবাসা এবং প্রশংসার প্রতীক।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৬ সিরিজ

স্যামসাংয়ের নতুন স্মার্টওয়াচে বিপি, ইসিজি ট্র্যাকিং ফিচারের মতো মেডিকেল চেকআপ পেয়ে যাবেন। এতে রক্তচাপ এবং ইলেক্ট্রোকার্ডিওগ্রাম ফিচার সহ বাজারে এসেছে এই স্মার্টওয়াচ। এটি প্রথম স্মার্টওয়াচ, যাতে ওভার দ্য এয়ার অর্থাৎ ওটিএ সাপোর্ট করে। এতে আপনি স্যামসাং হেলথ মনিটর বিপি এবং ইসিজি ট্র্যাকিং ফিচারটি পেয়ে যাবেন। এছাড়া নারীদের মাসিক চক্রের নোটিফিকেশন জানাতে পারবেন স্মার্টওয়াচটি।

নয়েজফিট স্মার্টওয়াচ

নয়েজফিট নতুন একটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে বাজারে। রোটেটিং ক্রাউন সহযোগে সার্কুলার ডায়াল রয়েছে, ঘড়িটির ডানদিকে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। নারীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা এবং ফিচার যুক্ত আছে স্মার্টওয়াচটিতে। যেখানে নারীদের পিরিয়ড ট্র্যাকার থাকে। ফলে সময়ের আগেই নোটিফিকেশন দিয়ে ব্যবহারকারীকে প্রস্তুতি নেওয়ার কথা জানাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্মার্টওয়াচ,ভালোবাসা দিবস,প্রেমিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close