পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

পেকুয়ায় কারামুক্ত দুই নেতাকে সংবর্ধিত করল আ.লীগ 

পেকুয়ার শিলখালীর শিলপাড়া এলাকা থেকে তোলা।ছবি: প্রতিদিনের সংবাদ

কক্সবাজারের পেকুয়ায় কারামুক্ত ছাত্রলীগ ও যুবলীগের দ্ইু নেতাকে সংবর্ধিত করল আওয়ামী লীগের নেতা-কর্মীরা। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল সংবর্ধনা সভা হয়।

পেকুয়া বাজার নিউ মার্কেট চত্ত্বরে সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন চকরিয়া-পেকুয়ার সাবেক সংসদ সদস্য জাফর আলম। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাসেমের সঞ্চালনায় ওই সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কামাল হোসেন, আওয়ামী লীগের উপজেলা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ টি এম বখতেয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, রাজাখালী ইউনিয়নের আওয়ামী লীগের নেতা জহির উদ্দিন।

এ সময় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য দেন সদ্য কারামুক্ত পেকুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ ও রাজাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনসারুল ইসলাম টিপু।

এ ছাড়া উপস্থিত ছিলেন উজানটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল করিম, টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, চকরিয়া উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আবু মুছা, বিএমচরের সাবেক চেয়ারম্যান বদিউল আলমসহ অন্যরা।

জানা যায়, ১ মাস আগে পেকুয়া ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ ও রাজাখালী যুবলীগের সাধারণ সম্পাদক আনসারুল ইসলাম টিপুকে গ্রেপ্তার করা হয়। তারা দুজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু হয়। ওই মামলায় ছাত্রলীগ ও যুবলীগের নেতারা ১ মাস কারাগারে ছিলেন। সম্প্রতি এ দুজন জামিনে মুক্ত হন। এজন্য শুক্রবার এ দুই নেতাকে বরণ করতে সংবর্ধনার আয়োজন করা হয়। ওই দিন বিকেলে কারামুক্ত এ দুই নেতাকে বরণ করতে সড়কে শোভাযাত্রা হয়। পেকুয়া থেকে দলীয় নেতা-কর্মীরা মোটরসাইকেল ও গাড়ি নিয়ে চকরিয়ার বরইতলী থেকে বরণ করে। এরপর মিছিল ও শোভাযাত্রাসহ নানা সড়ক প্রদক্ষিণ শেষে পেকুয়া বাজারের নিউমার্কেট প্রাঙ্গণে বিশাল সংবর্ধনা সমাবেশ হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,পেকুয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close