হামিদ রনি

  ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

সফলতার সাথে সাত পেরিয়ে ৮ম বর্ষে পদার্পন ধ্রুব মিউজিক স্টেশন

ছবি : প্রতিদিনের সংবাদ

৭ বছর পেরিয়ে ৮ বছরে পদার্পণ করল দেশের আলোচিত অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ২০১৭ সালের আজকের এই দিনে (২৫ ফেব্রুয়ারি) বাংলা গানকে বিশ্ব দরবারে তুলে ধরতে এবং তারুণ্যের স্বপ্নকে আরও বেশি ঝলমলে করতে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি।

যাত্রার শুরু থেকে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করতে থাকে মানসম্পন্ন গান। ক্রমাগত সেসব গান পৌঁছে যায় দর্শক-শ্রোতার পছন্দের শীর্ষে। আর ধ্রুব মিউজিক স্টেশন হয়ে ওঠে সঙ্গীতের নির্ভরতার অনন্য এক নাম। সেই সঙ্গে প্রতিষ্ঠানটি সবার আস্থা ও ভালোবাসা নিয়ে প্রসারিত করতে থাকে নিজেদের সাংস্কৃতিক বলয়।

বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব গুহ প্রতিদিনের সংবাদ কে জানান, বাংলা গানকে এভাবে বিশ্ব দরবারে ছড়িয়ে দিতে চান। এসময় ডিএমএসের সব শ্রোতা-দর্শক, শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়াসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, নানা প্রতিবন্ধকতা এবং সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও বিগত দিনগুলোতে স্বতঃস্ফূর্তভাবে বাংলা সঙ্গীতের উৎকর্ষ সাধনে যে ভাবে কাজ করে চলেছে ধ্রুব মিউজিক স্টেশন, আগামী দিনগুলোতেও সেই ধারা অব্যাহত থাকবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধ্রুব মিউজিক স্টেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close