reporterঅনলাইন ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

বলিউড অভিনেতাদের স্ত্রীদের কার কত টাকা? 

নানা কারণে সবসময়ই খবরের শিরোনামে থাকেন বলিউডের অভিনেতারা। অভিনেতাদের সঙ্গে মাঝে মধ্যেই উঠে আসে তাদের জীবনসঙ্গীদের নামও। তবে অভিনেতাদের সম্পদ ছাপিয়েও আলাদাভাবে কার স্ত্রী কত টাকার মালিক ভক্তদের জন্য সেটাও একটা আগ্রহের বিষয়।

চলুন আজ জেনে নেয়া যাক বলিউডের পাঁচ অভিনেতার স্ত্রীরা কে কত টাকার মালিক—

সর্বপ্রথম জেনে নিন বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের আর্থিক সম্পদের পরিমাণ। গৌরি কিন্তু অভিনেত্রী নন, তবুও তিনি সব সময়ই খবরের শিরোনামে থাকেন। গৌরী একটি ইন্টেরিয়র ডিজাইনিং ফার্ম এবং চলচ্চিত্র প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের মালিক। গৌরি সম্প্রতি মুম্বাইয়ে তার প্রথম রেস্তোরাঁ খুলেছেন। তার বিলাসবহুল রেস্তোরাঁর নাম ‘তোরি’।

শাহরুখপত্নীর স্ত্রীর সম্পদের পরিমাণ জানলে অবাক হয়ে যাবেন। এর পরিমাণ প্রায় ১৬০০ কোটি টাকা। এই টাকা কিন্তু তিনি ছবির প্রযোজনার কাজেও বিনিয়োগ করে থাকেন।

অন্যদিকে অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না একসময় জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। এখন তিনি একজন ব্যবসায়ী এবং লেখক। টুইঙ্কল খান্নার মোট সম্পত্তির পরিমাণ ২৭৪ কোটি টাকা।

আর প্রবীণ বলিউড অভিনেতা জিতেন্দ্রের স্ত্রী শোভা কাপুরের নিজস্ব প্রোডাকশন হাউস রয়েছে। তার মোট সম্পত্তি ২০ কোটি টাকা।

অন্যদিকে অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপা কাপুর একজন জুয়েলারি ডিজাইনার। মাহিপার মোট সম্পত্তির পরিমাণ ১০ কোটি টাকা।

অভিনেতা সুনীল শেঠির স্ত্রী মানা শেঠির নিজস্ব বিলাসবহুল লাইফস্টাইল স্টোর রয়েছে। তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার। তার সম্পদ রয়েছে ১৭ কোটি টাকারও বেশি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close