reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জানুয়ারি, ২০২৪

জীবনের নতুন অধ্যায় শুরু করছেন পরিণীতি চোপড়া

২০২৩ সালের সেপ্টেম্বরে রাজনীতিবিদ রাঘব চাড্ডাকে বিয়ে করেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। বিয়ের চার মাস পর জানালেন নতুন খবর। এক নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন অভিনেত্রী। গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার উদ্যেগ নিয়েছেন বলে জানান খোদ অভিনেত্রী। ইনস্টাগ্রামে সেই ঝলকও দেখা গেছে।

একজন সঙ্গীতশিল্পী হিসেবে নিজেকে জানান দিতে চান তিনি। হতে চান প্রতিষ্ঠিত। এ নিয়ে কর্মযজ্ঞও শুরু করে দিয়েছেন তিনি। তার স্টুডিওর নির্মাণ কাজও প্রায় শেষের পথে।

স্টুডিও থেকে ছবি পোস্ট করে পরিণীতি লেখেন, গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বিশ্বের বহু গায়ককে স্টেজে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই সঙ্গীত জগতের অংশ হতে চলেছি। আমি যেমন উত্তেজিত, তেমনই চিন্তিত— জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি।

জানা যায়, পরিণীতি চোপড়া, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, মেধা শংকরসহ বলিউডপাড়ার অনেক নায়িকাই সঙ্গীতের তালিম নিয়েছেন এ কথা শোনা যায়। আলিয়া যদিও পুরোপুরি মন দিয়েছেন নিজের অভিনয়ে। একটি ছবিতে অবশ্য গানও গেয়েছিলেন। অন্য দিকে শ্রদ্ধার গানও খুব একটা শোনা যায় না। টুয়েলভথ ফেইল দিয়ে ব্যাপক আলোচনায় আসা মেধা শংকর তো তার সুর দিয়ে ভক্তদের মায়ায় বেঁধে ফেলেছেন।

পরিণীতিও অভিনয়ের পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন সমানতালে। বোন প্রিয়াঙ্কা চোপড়াই কি তার অনুপ্রেরণা? তেমনটা হতেই পারে। কারণ, খুব শিগগির নিজস্ব গানের অ্যালবাম তৈরি করতে চলেছেন নায়িকা, সে কথা ঘোষণা করেছেন অভিনেত্রী।

পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়াও গানে পারদর্শী। তিনিও বেশ কিছু গানের পারফরম্যান্স করেছেন বিদেশে। তার নিজস্ব অ্যালবামও রয়েছে গানের।

প্রসঙ্গত, সেপ্টেম্বর মাসের শেষেই মহা ধুমধাম করে রাজনীতিক রাঘব চাড্ডাকে বিয়ে করেন পরিণীতি। বিয়ের পর বড় পর্দায় তাকে সেভাবে দেখা না গেলেও গানসহ নানা ধরনের কাজে আপাতত ব্যস্ত আছেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close