reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০২৩

পাত্র খুঁজছেন অভিনেত্রী রাইমা

ফাইল ছবি

চল্লিশের কোটায় পা দিয়েছেন। ইন্ডাস্ট্রিতেও এক যুগ হয়েছে। কিন্তু এখনো সিঙ্গেল কলকাতার অভিনেত্রী রাইমা সেন। নিজের সৌন্দর্য, কাজ ও অন্যান্য বিষয় নিয়ে প্রায়ই চর্চায় থাকেন তিনি। তবে সিনেমায় অনিয়মিত। এবার নতুন ওয়েব সিরিজের প্রচারে এসে কথা বললেন বিয়ে নিয়ে।

টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা ঘোষের মাধ্যমে ভিন্ন এক রাইমাকে খুঁজে পেয়েছিলেন দর্শকরা। কিছুদিন পরই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। মনে হতে পারে, রবীন্দ্রনাথ ঠাকুরের রক্তকরবীর সঙ্গে মিল রয়েছে সিরিজটির। তবে এমনটা নয়, শুধু নামেই মিল খুঁজে পাবেন দর্শকরা।

সম্প্রতি এই সিরিজের প্রচারে এসে রাইমা জানালেন, বিয়ের জন্য পাত্র খুঁজছেন তিনি। আনন্দবাজার অনলাইনকে বলেন, আমি তো বিয়ে করতে চাই। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তিনি। আবার রাজপরিবারের মেয়ে। তার জন্য পাত্র খোঁজা সহজ ব্যাপার নয়। তবে পাত্র কেমন চান এ বিষয়ে তিনি বলেন, ভালো মানুষ চাই। আমার এমন একজন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে। সঙ্গে একটু রসবোধ থাকবে।

তিনি বলেন, ‘ব্যাংকে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে চলবে না। যদিও আমি যে আংটি পরে থাকি তা দেখে অনেকে ভাবেন আমি হয়তো এনগেজড। কিন্তু সবাইকে বলতে চাই আমি সিঙ্গেল।

ভালো একজন বন্ধু প্রয়োজন। হিন্দি ও বাংলা দুই ইন্ডাস্ট্রিতেই সমানভাবে কাজ করে যেতে চান। বেশি কাজের থেকে ভালো কাজ করা লক্ষ্য বলেও জানান এই অভিনেত্রী।

নায়িকার ভাষ্যমতে, একটু বেছে কাজ করায় অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে। ভালো কাজের পক্ষে তিনি। এ কারণে রক্তকরবীতে কাজ করেছেন। দারুণ চিত্রনাট্য। এছাড়া বর্তমানে তার অভিনীত তামিল সিনেমা এখন মুক্তির অপেক্ষায় রয়েছে বলেও জানান মহানায়িকার নাতনি রাইমা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলকাতা,অভিনেত্রী,রাইমা সেন,বিয়ে,পাত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close