reporterঅনলাইন ডেস্ক
  ২৯ মার্চ, ২০২৪

জাবি ছাত্রলীগের ৩ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের সুপারিশ 

ছবি : সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শহীদ তাজউদ্দিন আহমদ হলের কক্ষের তালা ভেঙে রুম দখলের চেষ্টা করা তিন শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কারের সুপারিশ করেছেন বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা কমিটি।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. নূরুল আলমের সভাপতিত্বে শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সেখানে মূল অভিযুক্ত অনুরাগ দাসকে এক বছর, মোস্তাকিম রহমান রাফি ও আরমানুল আলমকে ছয় মাসের জন্য বহিষ্কারের সুপারিশ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (সাময়িক দায়িত্বপ্রাপ্ত) ও ডিসিপ্লিনারি বোর্ডের সদস্য সচিব অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবির।

এর মধ্যে অনুরাগ দাস বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী, মোস্তাকিম রহমান রাফি নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৯তম ব্যাচের শিক্ষার্থী এবং আরমানুল আলম আইআইটি ৪৯তম ব্যাচের শিক্ষার্থী। তারা তিন জনই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী ও সভাপতি আকতারুজ্জামান সোহেলের অনুসারী হিসাবে পরিচিত।

এর আগে, ১৯ মার্চ (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ হলের ৮০৮ নম্বর কক্ষের তালা ভেঙে ওই রুমের এক বৈধ শিক্ষার্থীকে মারধর করে রুম দখলের চেষ্টার অভিযোগ করেন ৮০৮ নং কক্ষের বৈধ শিক্ষার্থীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close