reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মার্চ, ২০২৪

রোটার‍্যাক্ট ক্লাব অব কুবির উদ্যোগে মাদ্রাসায় কোরআন বিতরণ

ছবি : প্রতিদিনের সংবাদ

পবিত্র মাহে রমজান উপলক্ষে রোটার‍্যাক্ট ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে জামিয়া মোহাম্মদিয়া ও শিশু সদন কমপ্লেক্সে কোরআন শরীফ বিতরণ করা হয়। সোমবার (২৫ মার্চ) দুপুর ২টা ৩০ মিনিটে সংগঠনের পক্ষ থেকে মাদ্রাসার শিশুদের মাঝে ৪০টি কোরআন শরীফ তুলে দেওয়া হয়।

কোরআন শরীফ বিতরণকে যারা স্বাগত জানিয়েছে ও অর্থায়নে সাহায্য করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংগঠনটির সভাপতি আবিদুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকেই রোটার‍্যাক্ট ক্লাব তার ক্ষুদ্র স্বেচ্ছামূলক কাজের মাধ্যমে সমাজের প্রয়োজনীয়তা পূরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় রমজান উপলক্ষে অসচ্ছল মাদ্রাসা শিক্ষার্থীদের জ্ঞানচর্চা এবং মানসম্মত শিক্ষা নিশ্চিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব কোরআন শরীফ বিতরণের উদ্যোগ হাতে নিয়েছিলো এবং আজকে তার বাস্তবায়ন করেছে।

এ বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক সাকিব আল আমিন বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব সবসময় এক্সট্রা কারিকুলার এক্টিভিটির পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করে। সে ধারাবাহিকতায় রমজান মাসের ফজিলতকে কেন্দ্র করে আমাদের এই পবিত্র কুরআন শরীফ বিতরণ অনুষ্ঠান। আমাদের এই ধরনের সামাজিক কার্যক্রম সামনে অব্যাহত থাকবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোরআন বিতরণ,মাদ্রাসা,রোটার‍্যাক্ট ক্লাব অব কুবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close