জাবি প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০১৮

জাবিতে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ কর্মী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হলে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জার্মান আলী প্রিন্স প্রত্নতত্ত্ব বিভাগের ৪২ তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রলীগের আসন্ন হল কমিটিতে সভাপতি পদপ্রার্থী। মারধরের শিকার সারওয়ার হোসেন রিপন পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী।

জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৬ নং কক্ষের পাশ্ববর্তী স্থান থেকে মৌচাক থেকে কয়েকজন মধু সংগ্রহ করায় কক্ষটিতে মৌমাছি প্রবেশ করে। এতে ওই রুমের বাসিন্দা রিপন জানালা খুলে মৌমাছি তাড়াতে থাকেন। এ সময় প্রিন্স রিপনকে রুমের জানালা বন্ধ করতে বলে। কিন্তু রুমে আগে থেকেই মৌমাছি প্রবেশ করায় রিপন জানালা বন্ধ না করলে এ নিয়ে প্রিন্সের সাথে বাকবিতণ্ডা হয়।

এরপর প্রিন্স রুমের অন্যদের কাছে রিপন রাজনীতি করে কি না জানতে চায়। রিপন রাজনীতির সাথে জড়িত নয় জানতে পারে প্রিন্স পুনরায় রিপনের রুমে প্রবেশ করে তাকে উপর্যুপরি মারধর করে। এছাড়া এ বিষয়ে বাড়াবাড়ি করলে রিপনকে খারাপ পরিস্থিতির সম্মুখিন হতে হবে বলে হুমকি দেয়। মারধরের শিকার রিপন বলেন, ‘রুম থেকে মৌমাছি বের করার জন্য জানালা খুলে দেওয়ায় সে আমাকে গালিগালাজ করতে থাকে। কিন্তু গালমন্দ করতে নিষেধ করায় সে আমাকে মারধর করেছে।

অভিযুক্ত প্রিন্স মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন, “রিপন আর আমার মধ্যে এমন কোন ঘটনা ঘটেনি। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। এছাড়া রিপন আমাকে উল্টা ‘আমি কেমনে সভাপতি হই’ সেটা দেখে নেওয়ার হুমকি দিয়েছে।”

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ বলেন, বিষয়টি শুনেছি। রাতে দুই পক্ষের সাথে বসে বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,ছাত্রলীগ কর্মী,শিক্ষার্থীকে পেটালো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist