লালমনিরহাট প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৭

লালমনিরহাটে মাদক ও প্রাইভেটকারসহ আটক ১

লালমনিরহাটে পৃথক অভিযানে সদর উপজেলার তিস্তা টোল প্লাজায় ৩৬ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার ও আদিতমারীতে একশত পিস ইয়াবাসহ ফেরদৌস আলী (৩৫) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটক ফেরদৌস আলী সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

লালমনিরহাট সদর থানার উপপরিদর্শক এএসআই মো. খাদেমুল ইসলাম জানান, তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বুধবার দুপুরে তিস্তা টোলপ্লাজায় সন্দেহজনক একটি প্রাইভেটকার আটক করে। এ সময় প্রাইভেটকারের আরোহীরা কার ফেলে পালিয়ে যায়। পরে প্রাইভেটকার থেকে ৩৬ কেজি গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ ব্যাপারে এএসআই খাদেমুল বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় সংশ্লিষ্ট মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে একই দিনে রাত ৮টার দিকে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া মাজার এলাকা থেকে ফেরদৌস আলীকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

লালমনিরহাট গোয়েন্দা(ডিবি) পুলিশের উপপরিদর্শক(এসআই) মিজানুর রহমান মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ খাতাপাড়া মাজার এলাকায় অভিযান চালিয়ে একশত পিস ইয়াবাসহ ফেরদৌস আলীকে আটক করে।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারী থানায় ফেরদৌস আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মনসুর আলী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,গাঁজা,আটক,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist