কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২২

শিমু হত্যার দায় স্বীকার করল স্বামী ও তার বন্ধু

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী সাখওয়াত আলী নোবেল ও নোবেলের বাল্য বন্ধু এসএম ফরহাদ। ঢাকার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

শুক্রবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা জেলা অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ দক্ষিণ) মো. হুমায়ূন কবীর।

সংবাদ সম্মেলনে হুমায়ূন কবীর জানান, গত১৭ জানুয়ারি কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে নায়িকা রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধারের পরে,এই হত্যা রহস্য উদঘাটন করার জন্য পুলিশ সুপার ঢাকার নির্দেশনায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও ঢাকা জেলা পুলিশ ব্যাপক তৎপরতা শুরু করে। আমরা ঘটনাস্থল ও শিমুর বাসা থেকে গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করি এবং তথ্য প্রমাণ সংগ্রহ করা শুরু করি এবং ভিকটিম শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল (৪৮) ও তার বাল্যবন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদকে (৪৭) গ্রেপ্তার করি। আমরা তাদের জিঞ্জাসাবাদ করি এবং জিঞ্জাসাবাদের প্রেক্ষিতে তারা গতকালকে আদালতে দুইজনেই হত্যাকান্ডোর সাথে জড়িত বলে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছে।

হুমায়ূন কবির আরো জানান, আমাদের তদন্ত এখনো চলমান রয়েছে। এই ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রথমে তারা আমাদের জানায় নোবেল খুন করেছে আর ফরহাদ তাকে সহযোগিতা করেছে। কিন্তু যখন আমরা তাদের রিমান্ডে নিয়ে আসি তখন ফরহাদ ও সরাসরি খুনের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা দুজন মিলেই হত্যাটি ঘটিয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নায়িকা শিমু হত্যা,দায় স্বীকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close