গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

সিলেটে গণপিটুনিতে ডাকাত নিহত, গুলিতে আহত ৫

প্রতীকী ছবি

সিলেটের গোলাপগঞ্জে ডাকাতি করে ফেরার পথে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। ধাওয়া খেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়। এ সময় তাদের ছোড়া গুলিতে ও আক্রমণে স্থানীয় পাঁচ ব্যক্তি আহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ভোররাতে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের বাড়িতে ডাকাতি শেষে পাঁচ/ছয়জনের একটি সংঘবদ্ধ ডাকাত পশ্চিম দত্তরাইল জামে মসজিদে আশ্রয় নেয়। মসজিদের ইমাম বিষয়টি স্থানীয় মহল্লাবাসীকে অবগত করলে স্থানীয়রা এগিয়ে এসে ডাকাতদলকে ঘিরে ফেলে। ডাকাতরা এলোপাথাড়ি গুলি ছুড়ে বাকিরা পালিয়ে গেলেও একজন গণপিঠুনির শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতরা হলেন—পশ্চিম দত্তরাইল গ্রামের মৃত সাহাবুদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন (২২), মানোয়ার হোসেন (২৪), একই এলাকার আতিব আলীর পুত্র সাইদুল ইসলাম (৪০), বকু মিয়ার পুত্র আরমান আহমদ (৩০), মনন আহমদের পুত্র দুলাল আহমদ (২৭)।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী।

সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী বলেন, গণপিটুনিতে একজন নিহত হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও মালামাল উদ্ধার করা হয়েছে। এছাড়া পলাতক ডাকাতদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গুলিতে নিহত,ডাকাত,সিলেট,গণপিটুনি,গোলাপগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close