কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি, ২০২১

সুদের টাকা না পেয়ে মা-মেয়েকে বেঁধে নির্যাতন

গাজীপুরের কালিয়াকৈরে সুদের টাকা আদায় করতে গিয়ে বিধবা মা ও স্কুলপড়ুয়া তার মেয়েকে গাছের সঙ্গে বেঁধে পাষবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। পাওনাদারদের পাশবিক নির্যাতনে মা ও মেয়ে আহত হয়েছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আহতরা হলেন—কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকার মৃত আবদুর রশিদের স্ত্রী মমতাজ বেগম (৩০) ও তার মেয়ে মাহবুবা আক্তার ঝুমা (১৬)। ঝুমা মনিপুর আইডিয়াল পাবলিক স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের সিরাজপুর এলাকার আবদুল গফুর মিয়ার স্ত্রী কুলসুমের কাছ থেকে গত দুই মাস আগে ১৭ হাজার টাকা সুদ আনেন ওই নির্যাতিতা মমতাজ বেগম। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সুদের টাকা চাইতে গেলে টাকা না দেয়ায় পাওনাদার গফুর ডাইভ্রার, তার স্ত্রী কুলসুম বেগম, ছেলে রিপন হোসেন এবং মনির হোসেন ও তার স্ত্রী শিল্পী বেগম মমতাজের বাড়ির সামনে কাঁঠাল গাছের সাথে মা ও মেয়েকে বেঁধে এলোপাথাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজনসহ স্থানীয় ইউপি সদস্য ইব্রাহীম সিকদার ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করেন। এ ঘটনায় মমতাজ বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

স্থানীয় ইউপি সদস্য ইব্রাহীম সিকদার জানান, ঘটনা শুনে ওই বাড়িতে গিয়ে দেখি, মা ও মেয়েকে গাছের সঙ্গে বেঁধে তাদের মারধর করছে। পরে তাদের সেখান থেকে উদ্ধার করেছি। তবে ঘটনাটি দুঃখজনক।

কালিয়াকৈর থানার (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্যাতন,সুদ,কালিয়াকৈর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close