প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ নভেম্বর, ২০১৯

বগুড়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বগুড়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের অদ্ধিরগোলা বাজারে এ ঘটনা ঘটে। নিহত আবদুর রহিমের (৫১) বাড়ি সদর উপজেলার চকঝপু গ্রামে। তিনি পেশায় মাছের পোনা উৎপাদনকারী হ্যাচারি ব্যবসায়ী।

জানা গেছে, সবজি ও মাছের হাট বসার কারণে সকাল থেকেই জমজমাট থাকে অদ্ধিরগোলা বাজার। সকাল পৌনে ১০টার দিকে বাজারে আসেন আবদুর রহিম। এ সময় আগে থেকে ওত পেতে থাকা কয়েকজন অস্ত্রধারী ব্যক্তি প্রকাশ্যে তার ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। ধারালো অস্ত্রের কোপে তার ডান হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে সেখানেই রহিমের মৃত্যু হয়। মৃত্যু নিশ্চিত হওয়ার পর হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ব্যস্ততম বাজারে প্রকাশ্যে ঘটা এই খুনের বিষয়ে কেউ মুখ খুলতে চাইছে না। কয়েকজন অভিযোগ করেছে, এক আওয়ামী লীগ নেতার সঙ্গে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,বগুড়া,প্রকাশ্যে হত্যা,ব্যবসায়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close