reporterঅনলাইন ডেস্ক
  ২৫ অক্টোবর, ২০১৯

গুলশানে র‍্যাবের অভিযানে মাদক জব্দ

রাজধানীর গুলশানে একটি পাইকারি মদ বিক্রির প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ফেনসিডিল, বিপুল পরিমাণ মদ ও হুইস্কিসহ এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। আটক আহমেদ মইনুল ওরফে বাবু প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক।

র‍্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত গুলশান ২ নম্বরের ১০৮ নম্বর সড়কের একটি ভবনের নিচতলায় স্ট্যান্ড ডিপ্লোমেটিক সার্ভিসেসে অভিযান চালান। অভিযানে র‍্যাব ১-এর একটি দল অংশ নেয়। ভ্রাম্যমাণ আদালত ওই প্রতিষ্ঠান থেকে ৮৫ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ ও হুইস্কি উদ্ধার করে। এ ঘটনায় প্রতিষ্ঠানটির মালিক আহমেদ মইনুলকে আটক করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম রাতে বলেন, প্রতিষ্ঠানটি কূটনৈতিক পাড়ায় মদ সরবরাহ করবে এমন শর্তে লাইসেন্স নিলেও তা অমান্য করে বিভিন্ন ব্র্যান্ডের মদ ও হুইস্কি বিভিন্ন ক্যাসিনো, ক্লাব ও বারে বিক্রি করে আসছিল। এ ছাড়া মদ ও হুইস্কি বিক্রির লাইসেন্সের আড়ালে এই প্রতিষ্ঠান থেকে ফেনসিডিল বিক্রি করা হচ্ছিল। এসবের জন্য দায়ী প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

সারওয়ার আলম বলেন, মাদক বিক্রির অভিযোগে আটক আহমেদ মইনুল ও প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপকের বিরুদ্ধে গুলশান থানায় মামলা করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গুলশান,ফেনসিডিল,ভ্রাম্যমাণ আদালত,মাদক জব্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close