লালমনিরহাট প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০১৮

ভাইয়ের হাতে ভাই খুন!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে বড় ভাই আজিজুল ইসলামকে (৬৪) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তারই আপন ছোট ভাই রবিউল ইসলামের(৪০) বিরুদ্ধে। শুক্রবার সকালে উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত আজিজুল ইসলাম উপজেলার ঠ্যাংঝাড়া গ্রামের মৃত ফকির মামুদের বড় ছেলে এবং অভিযুক্ত রবিউল ইসলাম মৃত ফকির মামুদের ছোট ছেলে।

এ বিষয়ে সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া গ্রামের ইউপি সদস্য রওশন আলী বিপুল বলেন, পৈত্রিক জমি জায়গা নিয়ে আজিজুল ইসলাম ও রবিউলের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন শুক্রবার সকালের দিকে আজিজুল ইসলাম পিতা মৃত ফকির মামুদের জমিতে বাঁশ কাটতে যায়। এ সময় ছোট ভাই রবিউল ইসলাম বাধা দিতে গেলে তাদের মধ্যে ঝগড়া থেকে মারামারি লাগে। মারামারির এক পর্যায়ে রবিউল তার বড় ভাই আজিজুলের গলা চিপে ধরলে সেখানেই শ্বাসরোধ হয়ে তিনি মারা যান। এটি বুঝতে পেরে রবিউল ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যায়। তিনি আরো জানান, জমিজমার নিয়ে কয়েকবার শালিসি বৈঠক করে সমাধান করে দেয়া হয়। তারপরেও এমন ঘটনা ঘটায় আমরা হতভম্ব।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিম হোসেন সরদার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনও অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist