reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ডিসেম্বর, ২০১৭

বিমানে যাত্রীদের কামড় ও মারধর,পরে অবতরণ

খুব আরাম করে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস থেকে নিউইয়র্কে যাচ্ছিলেন বিমানের যাত্রীরা। হঠাৎ যেন কী শুরু হয়ে গেল। এক ব্যক্তি বিমানের ভেতরেই সহযাত্রীদের ইচ্ছেমতো কামড়ানো শুরু করলেন। মারধরও করা শুরু করলেন। শেষমেষ বিমানটি জরুরি অবতরণ করাতে বাধ্য হন চালক।

লস অ্যাঞ্জেলেসভিত্তিক সংবাদমাধ্যম সিবিএস জানায়, আকাশে ওড়ার পর বিমানটি ইউটাহ অঞ্চলে পৌঁছালে এক ব্যক্তি তার পরিচিত যাত্রীদের কামড়ানো শুরু করেন। একপর্যায়ে মারধরও শুরু করেন। তখন বিমানে অবস্থান করা কয়েকজন চিকিৎসক সাহায্য করতে গিয়ে তারাও কামড়ের শিকার হন।

বিমানে অবস্থানকারী একজন প্রত্যক্ষদর্শী বলেন, ওই ব্যক্তি বিমানের কর্মীদের ওপর হামলা চালান। তখন তিনি ঝাঁপিয়ে পড়ে তাঁকে জাপটে ধরেন। এরপরও তিনি কর্মীদের দিকে তেড়ে যান। বিমানের ভেতরে ‘কুরুক্ষেত্র’ দেখে মোড় ঘুরিয়ে লস অ্যাঞ্জেলেসের দিকে নিয়ে যান চালক। তারপর বিমান অবতরণ করে সোজা কারাগারে নিয়ে যাওয়া হয় ওই যাত্রীকে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভিডিও,বিচিত্র,বিমানে কামড়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist