reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০১৭

হাজার লাইক না দিলে ১৬ তলা থেকে ছেলেকে নীচে ফেলে দেবেন

ফেসবুকে মানুষ নিত্য-নতুন ছবি কিংবা স্ট্যাটাস দিয়ে লাইক-কমেন্ট প্রত্যাশা করেন। এজন্য ঝুঁকিপূর্ণ জায়গায় দাঁড়ানোর ছবি তুলে পোস্ট করতেও মানুষ একটুও শঙ্কা বোধ করেন না। অনেক সময় যেমন চলন্ত ট্রেন, ঝুলন্ত সেতু, পাহাড়ের খাদ বা বাড়ির ওপর তল থেকে ঝুলে সেলফি পোস্ট করতে গিয়ে অনেকে সফল হয়েছেন, তেমন প্রাণও দিয়েছেন।

তবে ফেসবুকে লাইক পাওয়ার জন্য নিজের ছেলের জীবন নিয়ে ছিনিমিনি খেলার নজির মনে হয় ইতোপূর্বে দেখা যায়নি। যার দৃষ্টান্ত হয়ে থাকলেন আলজেরিয়ার এক বাবা।

ফেসবুকে বেশি লাইক ও শেয়ার পাবার আশায় ছেলেকে ১৬ তলার অ্যাপার্টমেন্টের জানলা থেকে ছুঁড়ে ফেলে দেওয়ার হুমকি দিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। তাতে আবার সেই ব্যক্তি ক্যাপশন দেন, ছবিতে হাজার লাইক না দিলে, তিনি ছেলেকে ছুঁড়ে নীচে ফেলে দেবেন।

ফেসবুক ব্যবহারকারীরা ছোট শিশুটির ওই অবস্থার ছবি দেখে আতঙ্কিত হয়ে পড়েন। লাইক পাওয়ার নেশায় ছেলের জীবন বাজি রেখার মতো এমন সাংঘাতিক স্টান্ট দেখে রেগে গিয়ে ওই ব্যক্তির শাস্তি দাবি করেন বহু নেটিজেনরা। তাদের মধ্যে থেকেই একজন পুলিশ প্রশাসনকে ঘটনার কথা জানান।

এরপরই তৎপরতার সঙ্গে ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে দোষী সাব্যস্ত হওয়ায় ওই ব্যক্তি দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজার লাইক,ছেলে,১৬তলা,নীচে,ফেলে দেবেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist