reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০২০

১৮২ নারীর সঙ্গে যৌন সম্পর্কের ভিডিও উদ্ধার

নারীদের সঙ্গে নানা প্রলোভনে, নানা উপায়ে শারীরিক সম্পর্ক করতেন তারা। নামকরা এ দুই ব্যবসায়ী সেসব শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে রাখতেন, এরপর সে ভিডিও পুঁজি করে ভয় দেখিয়ে চাঁদা দাবি করতেন। আর অবাক করা বিষয় হলো—একটি দুটি নয়, ১৮২ নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও উদ্ধার করা হয়েছে তাদের কাছ থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় ঘটেছে এই ঘটনা। ১৮২ সেক্স ভিডিওসহ কলকাতার নামকরা দুই ব্যবসায়ী আদিত্য আগরওয়াল ও অনীশ লোহারুকাকে গ্রেফতার করা হয়েছে। কলকাতা পুলিশ অনীশের বাসার কর্মী কৈলাস যাদবকেও গ্রেফতার করেছে।

শারীরিক সম্পর্ক করে ভিডিও ধারণ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন অভিযুক্ত দুই ব্যবসায়ী। পরে ভুক্তভোগী নারী থানায় অভিযোগ দায়ের করলে তাদের গ্রেফতার করা হয়।

কলকাতা পুলিশের অপরাধ দমন শাখার জয়েন্ট কমিশনার মুরলীধর শর্মা জানিয়েছেন, এই দুই ব্যবসায়ী বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্ক তৈরি করে শারীরিক মেলামেশা করতো। শারীরিক মেলামেলার ভিডিও ধারণ করেও রাখতো। গ্রেফতার অনীশের ল্যাপটপ থেকে এমন ১৮২টি ভিডিও উদ্ধার করা হয়েছে। তার প্রত্যেকটিতে আলাদা আলাদা নারীকে দেখা যাচ্ছে। ক্লিপিংগুলো ২০১৩ সালে ধারণ করা।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, জেরায় দুই অভিযুক্ত স্বীকার করে নিয়েছে—তারা নারীদের সঙ্গে সম্পর্ক তৈরি করে এমন জায়গায় নিয়ে শারীরিক মেলামেশা করত, যেখানে আগে থেকেই ক্যামেরাপ বসানো থাকত। ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও দিয়ে একটি ডেটা ব্যাংক করে তারা। এরপর এক যুবতীর কাছে ৫ লাখ টাকা দাবি করে। যাদব ফোন করে টাকা চায়। প্রাথমিকভাবে ওই যুবতী টাকা দিয়েও দেন। এরপর আবার তার কাছ থেকে ১০ লাখ টাকা চাওয়া হলে, তিনি কলকাতা পুলিশের সাইবার সেলের দ্বারস্থ হন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যৌন সম্পর্ক,কলকাতা,শারীরিক সম্পর্ক,চাঁদা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close