reporterঅনলাইন ডেস্ক
  ২৯ মে, ২০১৮

সৈকতে তরুণীর ওপর পুলিশের অত্যাচার (ভিডিও)

মাত্র ২০ বছর বয়সী তরুণী এমিলি ওয়েইনম্যান। এমিলির একমাত্র মেয়ের বয়স এখন প্রায় দেড় বছর। যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে অবস্থিত ওয়াইল্ড উড সমুদ্র সৈকতে পরিবারের সবার সঙ্গে বেড়াতে গিয়েছিলে তিনি। কিন্তু সেখানে বেড়াতে গিয়ে দুজন পুলিশ কর্মকর্তার হাতে ব্যাপক মার খেতে হয় তাকে।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, সমুদ্র পাড়ের বালিতে ওই তরুণীর মুখে জোরে জোরে কিল-ঘুষি মারতে থাকে পুলিশ। এরপরে একজন পুলিশ তার দুটো হাত আটকে ফেলে, আরেকজন বালিতে তাকে উপুড় করে তার হাত দুটো আটকে রেখে অত্যাচার করে।

পুলিশের অভিযোগ, ওই নারী মাদক গ্রহণ করেছেন। কিন্তু নারী পুলিশদের জানান, তিনি কোনো মাদক গ্রহণ করেননি। তরুণীর ওপর পুলিশের অত্যাচারের ঘটনার সময় উপস্থিত আশপাশের অনেকেই ঘটনার ছবি তুলতে থাকেন, কেউ আবার ভিডিও করেন। সেই সঙ্গে আশপাশে থাকা মানুষগুলো মারামারি বন্ধ করার জন্য অনবরত বলতে থাকেন।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন

কিছুদিন আগে ঘটে যাওয়া এ ভিডিওটি এখন যুক্তরাষ্ট্রের নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, পুলিশের অত্যাচারে একটি শিশুর মতো আর্তনাদ করছেন এমিলি। আর তাদের হাত থেকে বাঁচার জন্য হাত-পা ছোড়াছুড়ি করছিলেন তিনি।

ঘটনার পর তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের মানুষ ও সেখানকার সমাজকর্মীরা। ফলে বিষয়টি নিয়ে টনক নড়ে দেশটির পুলিশ বিভাগের। ভিডিওতে ধরা পড়া তরুণীর ওপর অত্যাচারকারী দুই পুলিশ কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়ে। আর পুরো ঘটনাটি নিয়ে পুলিশ বিভাগে চলছে বিস্তর তদন্ত।

ভিডিওটি নিয়ে ভীষণ উদ্বেগ প্রকাশ করেন সেখানকার পুলিশ বিভাগের প্রধান। তদন্তের ফলাফল না পাওয়া পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো বিশেষ সিদ্ধান্ত নেওয়া হবে না বলেও জানান তিনি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৈকত,তরুণী,পুলিশের অত্যাচার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist