মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০১৮

চিরনিদ্রায় শায়িত এম শামসুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী এম শামসুল ইসলামের (৮৭) দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার দুপুর ২টা ৪৬ মিনিটে তার চতুর্থ জানাজা নিজ জেলা মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের তিনসিড়ি এলাকার বছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। এরপর ৩টা ২০ মিনিটে সুখবাসপুর তিনসিড়ি পারিবারিক কবরস্থানে স্ত্রীর কবরের পাশেই তাকে দাফন করা হয়।

এর আগে সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় জানাজা ও বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এম শামসুল ইসলাম গত বৃহস্পতিবার দুপুর আড়াইটায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি পঞ্চম থেকে অষ্টম জাতীয় সংসদে মুন্সীগঞ্জ-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

জানাজা শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আবদুল হাই, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিক প্রমুখ। এ ছাড়াও ছয় উপজেলার বিভিন্ন সংগঠন ও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জানাজা শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist