মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

উৎকোচের টাকা ফেরত চাওয়ায় হতদরিদ্রকে পেটালেন ইউপি সদস্য

পটুয়াখালীর মির্জাগঞ্জে উৎকোচের টাকা ফেরৎ চাওয়ায় হতদরিদ্র দুলাল মুসুল্লীকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন এক ইউপি সদস্য। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের শ্রীনগর গ্রামে। এ ঘটনায় মির্জাগঞ্জ থানা ও ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দিয়েছেন দুলাল মুসুল্লী।

মির্জাগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন দুলাল মুসুল্লী বলেন, উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল হাওলাদার আমার কাছ থেকে এক বছর আগে ভিজিডির কার্ড পাইয়ে দেওয়ার আশ্বাসে তিন হাজার টাকা নেন। কিন্তু এক বছর পেরিয়ে গেলেও ইউপি সদস্য সোহেল হাওলাদার ভিজিডির কার্ড না দিয়ে নানাভাবে টালবাহানা করতে থাকে। গত মঙ্গলবার রাতে ইউপি সদস্য সোহেল হাওলাদারের কাছে সেই উৎকোচের টাকা ফেরৎ চাইলে ইউপি সদস্য ক্ষিপ্ত হয়ে উঠেন। তিনি ও তার দুই সহযোগিসহ দুলালকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে মির্জাগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।

একই এলাকার বাসিন্দা হতদরিদ্র বশির, পারভিন বেগম, তাসলিমা বেগম, আনসার বিশ্বাস, রিনা বেগম, সমসের বিশ্বাস, খালেক হাওলাদার, সালেহা বেগম, হক বিশ্বাস ও তাজনেহার বেগম অভিযোগ করে বলেন, ভিজিডি কার্ড পাইয়ে দেওয়ার জন্য তাদের কাজ থেকে তিন থেকে পাঁচ হাজার করে টাকা নিয়েছেন ওই ইউপি সদস্য। কিন্তু কার্ড দেননি। টাকা ঢেরত চাইলে তাদের নানাভাবে হুমকি দেন বলেও জানান তারা। আনিত অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য সোহেল হাওলাদার বলেন, তাকে নিয়ে স্থানীয় একটি পক্ষ ষড়যন্ত্র করছেন। তিনি কোনভাবেই মারধরের ঘটনার সঙ্গে জড়িত নন।

ইউপি চেয়ারম্যান সুলতান হোসেন বলেন, ভিজিডি কার্ড নিয়ে হতদরিদ্রদের সাথে ইউপি সদস্য সোহেল হাওলাদারের ভুল বোঝাবুঝি হয়েছে। ইউএনও সরোয়ার হোসেন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য মির্জাগঞ্জ থানাকে বলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close