বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) ও কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

শিশুসহ অজ্ঞাত পরিচয় দুই লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার লঙ্গন নদী থেকে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা তিন চারদিন পূর্বে নদীতে লাশটি ভাসিয়ে দেয়া হয়েছিল। গতকাল শুক্রবার দুপুর তিনটার সময় জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের কামারগাঁও কবরস্থান সংলগ্ন লঙ্গন নদী থেকে ওই শিশুর লাশ উদ্বার করা হয়।

স্থানীয় ও পুলিশের তথ্যসূত্রে জানা যায়, লঙ্গন নদী সংলগ্ন মেদীর হাওয়রে কাজ করে ফেরার সময় কয়েকজন কৃষক নদীতে একটি মৃতদেহ ভাসতে দেখে কামারগাঁয়ের স্থানীয়দের খবর দেয়। খবর পেয়ে পুলিশ শিশুটির মৃতদেহ উদ্ধার করে। ওসি সাজেদুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুর পরিচয় জানা যায়নি।

এদিকে কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি জানান, উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তুরাগ নদী থেকে অজ্ঞাত পরিচয়ে (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের দুর্গাপুর এলাকায় বয়ে যাওয়া তুরাগ নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরনে ফুল হাতা গেঞ্জি ও জিন্সের প্যান্ট এবং হাতে হাত ঘড়ি রয়েছে।

কালিয়াকৈর থানার মৌচাক ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল ইসলাম জানান, বৃহস্পতিবার উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের দুর্গাপুর এলাকায় তুরাগ নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেন। নিহতের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close