কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০১৯

কোম্পানীগঞ্জে শিশুকে শ্লীলতাহানির অভিযোগ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক (১১) শিশু শ্লীলতাহানির শিকার হয়েছে বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার। ঘটনাটি উপজেলার বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডে শিশুটির ভাড়া বাসায় ঘটে। অভিযুক্ত অপু মজুমদার (৩০) পৌরসভা ৫নং ওয়ার্ডের বসন্ন পন্ডিত বাড়ির হরিচান’র ছেলে এবং পেশায় একটি বেসরকারি বিদ্যালয়ের পিয়ন।

এ বিষয়ে শিশুটির মা জানান, গত ২ জানুয়ারি সন্ধ্যা ৭টায় আমাদের পূর্ব পরিচিত অপু আমার ঘরে আসে। ওই দিন আমি প্রচন্ড অসুস্থ থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে যাই। অতঃপর আমার দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া মেয়ে অপুকে দরজা খুলে দেয়। এরপর কিছুক্ষন কথা বলে সে ঘর থেকে বের হয়। এ সময় সে আমার বাসার আঙ্গিনা ত্যাগ না করে, ঘরের এক কোনে দাঁড়িয়ে থাকে। এরপর আমার মেয়ে ঘর থেকে বাহির হলে সে আমার মেয়ের মুখ চেপে ধরে শ্লীলতহানির চেষ্টা চালায়। মেয়ের চিৎকারে আমার ঘুম ভেঙ্গে গেলে সে দৌড়ে পালিয়ে যায়। তিনি আরোও জানান, এর বিরুদ্ধে আমরা আইনের আশ্রয় নেব। অভিযুক্ত অপু উল্টো আমাদেরকে হুমকি দিচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত অপুর সঙ্গে মুঠোফোনে আলাপ করা হলে তিনি দাবি করেন, কোন খারাপ উদ্দেশ্যে নয়, আমি তার হাত ধরে আমাদের বাড়িতে নিতে চেয়ে ছিলাম, এটা যদি আমার অন্যায় হয়ে থাকে, তাহলে আমি তার পরিবারের কাছে ক্ষমা চাইবো। এ বিষয়ে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশীদ শাহেদ জানান, এ বিষয়ে আমার কাছে মেয়েটির পরিবার অভিযোগ করেছিল। তবে বর্তমানে তারা বিষয়টি আইনগত ভাবে মোকাবেলা করার সিন্ধান্ত নিয়েছে। এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান মুঠোফোনে জানান, এ বিষয়ে তিনি অবগত নয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close