দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০১৮

দুর্গাপুরে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে শিশু নিহত, মামলা

নেত্রকোনার দুর্গাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জান্নাতুল নামে ২২ দিনের এক শিশু নিহত হওয়ার খবর পাওয়া গেছে। গত শনিবার উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বাবা স্বপন মিয়া ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

এলাকাবাসী ও মামলা সূত্রে জনা যায়, উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের চিতলী (চড়পাড়া) গ্রামের স্বপন স্ত্রী আলেয়া বেগম গত শনিবার সকালে তার শিশুকন্যার ময়লা কাপড় ধুতে নদীতে যায়। এ সময় সেখানে স্থানীয় কয়েকজন ছেলে গোসল করছিল। তারা আলেয়া বেগমকে কাপড় ধুতে নিষেধ করে। বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে স্থানীয় সুন্দর আলীর নেতৃত্বে কয়েকজন স্বপন মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় লাটি দিয়ে আঘাত করলে আলেয়ার কোলে থাকা ২২ দিনের শিশু জান্নাতুলের মাথায় লাগে। এতে শিশুটির মাথা ফুলে যায়। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। মেডিকেলে যাওয়ার পথেই শিশুটি মারা যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে থানায় নিয়ে আসে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা আমলে নিয়ে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের বাবা স্বপন মিয়া ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আসাদুজ্জামান বলেন, ‘এ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

ওসি মিজানুর রহমান বলেন, ‘ন্যক্কারজনক ঘটনার সঙ্গে জড়িতদের পার পাওয়ার কোনো সুযোগ নেই। ইতোমধ্যে তাদের গ্রেফতার করার চেষ্টা চলছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close