নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

সেই মাদক সম্রাজ্ঞীকে পুলিশে দিল এলাকাবাসী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুরস্কার ঘোষিত শীর্ষ মাদকসম্রাজ্ঞী মাজেদা আক্তার মাজেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় যুব সমাজ। গতকাল রোববার দুপুরে নাসিক ৪ নম্বর ওয়ার্ডের আউলাবন এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে পুলিশকে খবর দিলে উপপরিদর্শক কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স এসে তাকে থানায় নিয়ে যায়।

গ্রেফতারকৃত মাজেদা উত্তর আজিবপুর এলাকার লোকমানের বাড়ির ভাড়াটিয়া নাছিরের স্ত্রী। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। সম্প্রতি জেলা পুলিশ প্রশাসন মাদক সম্রাজ্ঞী মাজেদাসহ ১৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার জন্য ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন। জেলা প্রশাসনের ঘোষণার পর থেকে নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানের নেতৃত্বে কমিউনিটি পুলিশিং কমিটি ও স্থানীয় যুবসমাজকে নিয়ে এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের প্রতিহত করার ঘোষণা দেন। এর পরিপেক্ষিতে ওই মাদক সম্রাজ্ঞী মাজেদাকে আটক করে এলাকাবসী।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুস সাত্তার জানান, পুরস্কার ঘোষিত শীর্ষ মাদক ব্যবসায়ী মাজেদাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করায় স্থানীয় যুবসমাজকে ধন্যবাদ জানাচ্ছি। বাকি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close