ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১৪ জুন, ২০১৮

ব্যবসায়ীর গুদামে মিলল ৪৫৬ বস্তা ভিজিএফের চাল

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এক ব্যবসায়ীর গুদাম থেকে ৪৫৬ বস্তা ভিজিএফের চাল জব্দ করেছে বিজিবি। গতকাল বুধবার সকালে কাশিপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এ চাল জব্দ করে। খবর পেয়ে ইউএনও, থানার ওসি ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে জব্দকৃত চাল ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়। এগুলোর আনুমানিক মূল্য চার লাখ ৩৪ হাজার টাকা।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন শাহাদৎ হোসেন মিন্টু ও রমজান আলীর গুদামে অভিযান চালানো হয়। কাশিপুর কোম্পানি কমান্ডার সুবেদার সহিদের নেতৃত্বে বিজিবির একটি টহলদল এ অভিযান চালায়। এ সময় গুদাম থেকে ট্রলিতে উঠানোর সময় ৪৫৬ বস্তা চাল জব্দ করা হয়। বিজিবির উপস্থিতি দেখে গুদাম মালিকসহ সংশ্লিষ্টরা পালিয়ে যায়।

কোম্পানি কমান্ডার সুবেদার সহিদ ইসলাম জানান, বিজিবি বাদী হয়ে দুই গুদাম মালিকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। তবে চাল উদ্ধারের খবর পেয়েছি।

ইউএনও দেবেন্দ্র নাথ উরাঁও বলেন, ভিজিএফের চাল বিক্রির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য বিজিবিকে বলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist