পিরোজপুর প্রতিনিধি

  ০১ জুন, ২০১৮

পিরোজপুর সোনালী ব্যাংকের সামনে হাঁটুপানি

পিরোজপুরে সোনালী ব্যাংকের সামনে জমে আছে হাঁটুপানি। ফলে সহাস্রাধিক গ্রাহকের পোহাতে হচ্ছে চরম ভোগান্তি।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে সোলালী ব্যাংকে গিয়ে দেখা যায়, ব্যাংকের প্রবেশপথে হাঁটুপানি জমে আছে। ব্যাংকে প্রবেশ করে নোংরা পানিতে ভিজে প্রবেশ করতে হচ্ছে গ্রাহকদের। শহরের কেন্দ্রে ব্যাংটির অবস্থান হওয়ায় সহস্রাধিক গ্রাহক এ শাখায় লেনদেন করে থাকেন।

সরোয়ার হোসেন নামের এক গ্রাহক জানান, লেনদেনের কারণে প্রায় প্রতিদিনই আমাকে ব্যাংকে আসতে হয়। কিন্তু ব্যাংকের সামনের যে অবস্থা একটু বৃষ্টি হলেই হাঁটু পানি জমে। এতে ব্যাংকে ঢুকতে হলে নোংরা পানিতে ভিজে ঢুকতে হয়। আমাদের দুর্ভোগের শেষ থাকে না। জাহানারা নামের আরেক গ্রাহক বলেন, আমরা মহিলারা যে কত কষ্ট করে ব্যাংকে প্রবেশ করি তা ব্যাংক কর্তৃপক্ষ বোঝেন না। তারা কেন যে এই অবস্থা থেকে উত্তরণের জন্য কোনো ব্যবস্থা নিচ্ছে না, বুঝতে পারছি না। ভাবছি এভাবে চলতে থাকলে এই ব্যাংকের সঙ্গে লেনদেন বন্ধ করে দেব।

সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক আবদুস সালাম হাওলাদার বলেন, এখানে আমাদের কিছু করার নেই। আমাদেরও কষ্ট করতে হয়। আমি সংশ্লিষ্ট দফতরে বিষয়টি জানানোর চেষ্টা করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist