নিজস্ব প্রতিবেদক

  ১২ জানুয়ারি, ২০১৯

ক্যানসার আক্রান্ত তাওশিকের পাশে ‘নাটুকে’

অর্থ সংগ্রহে ‘বিয়ে বিড়ম্বনা’র বিশেষ প্রদর্শনী

লাংগ ক্যানসারে আক্রান্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগ থেকে সেরা ফলাফল করা তাওশিক আহমেদের চিকিৎসা সাহায্যার্থে অর্থ সংগ্রহে বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে নাট্য সংগঠন ‘নাটুকে’। ‘তাওশিকের পাশে আমরা’ আজ শনিবার সন্ধ্যা ৭টায় ঢাকা বেইলি রোডে মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে প্রদর্শিত হবে নাটুকের দর্শকপ্রিয় কমেডি নাটক ‘বিয়ে বিড়ম্বনা’।

বিশ্বখ্যাত নাট্যকার ‘মলিয়্যের’ রচিত, অরূপ রুদ্র রূপান্তরিত ও অসীম দাশ নির্দেশিত ‘বিয়ে বিড়ম্বনা’র এটি ১০৪তম প্রদর্শনী। এতে অভিনয় করেছেন আল নোমান, মাহবুব, টিপতি, শ্যামল, খোকন, সজীব, দীপু, পল্লব ও মুরাদ। প্রদর্শনী শেষে উপস্থিত বিশিষ্ট কূটনীতিক সাবেক রাষ্ট্রদূত ওয়ালি উর রহমানসহ অন্য মান্যজনরা তাওশিকের পরিবারের সদস্যদের হাতে সংগৃহীত অর্থ তুলে দেবেন।

নাটুকের দলপ্রধান, অভিনেতা ও নির্দেশক আল নোমান বলেন, ২০০৯ সাল থেকে ক্যানসার, কিডনি, ব্রেন টিউমারের মতো আক্রান্ত রোগীদের সহযোগিতায় নাটক মঞ্চায়ন করে আসছে ‘নাটুকে’। যখনই কারো জন্য ফান্ড তৈরির চেষ্টা করেছি, তখনই প্রাণ খুলে মানুষ আমাদের সহায়তা করেছেন। আশা করি অতীতের মতো এবারও ক্যানসার আক্রান্ত রোগী তাওশিক আহমেদের পাশে থাকবেন সমাজের সামর্থ্যবান মানুষ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close