reporterঅনলাইন ডেস্ক
  ১৮ অক্টোবর, ২০১৮

হাত ধোয়া দিবস হ্যান্ডওয়াশিং ক্যাম্পেইন

ইউনিলিভারের স্বাস্থ্য সুরক্ষাকারী সাবান ব্র্যান্ড লাইফবয় ‘বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৮’-তে আয়োজন করল ‘হাই-ফাইভ ফর হ্যান্ডওয়াশিং’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য, প্রতিটি হাই-ফাইভের বিনিময়ে পাঁচটি বাচ্চাকে হাত ধোয়ার অভ্যাস শেখানো। এরই পরিপ্রেক্ষিতে আটটি বিভাগীয় শহরের বিভিন্ন স্কুলে পরিচালিত হয়েছে হাই-ফাইভ অ্যাক্টিভেশন প্রোগ্রাম।

এ ছাড়া রাজধানীর সাধারণ মানুষের মধ্যে হাত ধোয়ার অভ্যাস তৈরিতে পাঁচটি বাস স্টেশনে হাত ধোয়ার সুব্যবস্থা করা হয়েছিল। বিভিন্ন ব্যস্ত ট্রাফিক পয়েন্টগুলোয় হাই-ফাইভ কালেক্ট করার জন্য নিয়োজিত ছিল লাইফবয়ের ২০০ ব্র্যান্ড প্রোমোটর। পান্থপথ এলাকায় বসুন্ধরা সিটি শপিং মলে চালু করেছিল হাই-ফাইভ বুথ।

‘হাই-ফাইভ ফর হ্যান্ডওয়াশিং’ ক্যাম্পেইনটিকে অন্যমাত্রা দিতে ১৫ অক্টোবর ঢাকার গলফ ক্লাবে আয়োজন করা হলো একটি নান্দনিক ইভেন্টের। অনুষ্ঠানে উপস্থিত লাইফবয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, ‘দেশের সাধারণ মানুষ আর শিশুদের জন্য এই কার্যক্রমগুলো লাইফবয় ধারাবাহিকভাবে করে আসছে শুরু থেকেই। আর এটা সম্ভব হয়েছে কারণ বাংলাদেশের মানুষ সব সময় লাইফবয়ের সঙ্গে ছিল।’ তিনি সবাইকে হ্যাশট্যাগসহ হাই-ফাইভ দিয়ে ছবি আপলোড করার অনুরোধ জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close