রাজশাহী অফিস

  ০৩ মে, ২০১৮

রাজশাহীতে কিশোরী গণধর্ষণ আরো এক আসামি আটক

রাজশাহী নগরীর শিরোইল কলোনীর কানা মোড় এলাকায় ভাইকে বেঁধে ১৩ বছরের কিশোরী বোনকে গণধর্ষণের অভিযোগে পলাতক আসামি আলিফকে (২৭) আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর তেরোখাদিয়া ডাবতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আলিফ ডাবতলা এলাকার আব্দুস সাত্তারের ছেলে। এ নিয়ে মোট চারজনকে আটক করা হলো। এর আগে গত রোববার ভোর ৪টার দিকে জাফর আলী (৩০) নামের এক লম্পট রাজশাহী রেলস্টেশনে বসে থাকা ওই কিশোরীকে কানারমোড় এলাকায় তার বাড়িতে কাজ দেওয়ার কথা বলে কৌশলে তুলে নিয়ে যায়। এরপর নিজ বাড়িতে পাঁচ বছর বয়সী ভাইকে বেঁধে রেখে ওই কিশোরী বোনকে গণধর্ষণ করে পাঁচ বখাটে। ধর্ষণে বাধা দিলে আসামি জাফর কাঁচের বোতল দিয়ে কিশোরীর মাথায় ও পায়ে আঘাত করে। চিৎকার করলে ভাই-বোন দুজনকেই মেরে ফেলার হুমকি দেয়। ওই কিশোরীর বাড়ি ময়মনসিংহ স্টেশন পাড়ায়। সে কাজের সন্ধানে ছোট ভাইকে নিয়ে ওই রাতেই রাজশাহী স্টেশনে এসেছিল।

পরে ওই কিশোরী বাদী হয়ে বখাটেদের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনায় ওই রাতেই কানারমোড় এলাকার মৃত শাহিন ইকবালের ছেলে জাফর আলী (৩০), রবিন্দ্র দাশের ছেলে সাগর দাশ (২৬) ও জাহিদ হাসানের ছেলে রনি আহমেদকে (২৩) আটক করে কারাগারে পাঠানো হয়।

গতকাল বুধবার বিকালে নগরীর চন্দ্রিমা থানার (ওসি) হুমায়ুন কবির প্রতিদিনের সংবাদকে বলেন, ধর্ষিত কিশোরী ও তার ভাইকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই পাঁচ আসামির চারজনকেই আটক করে আদলাতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিগগিরই বাকিদের আটক করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist