নিজস্ব প্রতিবেদক

  ০২ মার্চ, ২০১৮

কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, স্কুলছাত্র খুন

পুরান ঢাকার ল²ীবাজারে হোলি উৎসবে রওনক (১৭) নামের এক কলেজছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভিক্টোরিয়া পার্কের কাছে কনকর্ড কলেজের গলিতে এ ঘটনা ঘটে। নিহত রওনক রাজধানীর কামরাঙ্গীরচরের রনি মার্কেট এলাকায় থাকতেন। তিনি আজিমপুরের নিউ পল্টন লাইন স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বাচ্চু মিয়া জানান, বেলা সোয়া ১টার দিকে রওনককে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রওনকের পায়ে ছুরির আঘাত রয়েছে। শরীরেও মারধরের চিহ্ন রয়েছে বলে জানান বাচ্চু মিয়া। কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) মওদুদ হাওলাদার জানান, রওনক তার বন্ধুদের সঙ্গে হোলি খেলতে এসেছিল। তারপর তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় তদন্ত চলছে।

অপর ঘটনায় যাত্রাবাড়ীর কাজলা এলাকায় ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুলের মৃত্যু হয়।

এর আগে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় কাজলায় রাকিবুলসহ তার সহপাঠী ইমরান হোসেন মুন্না (১৫) ছুরিকাঘাতে আহত হয়। ইমরান ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। যাত্রবাড়ী মাতুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র রাকিবুল ও মুন্না। তারা যাত্রাবাড়ীর মাতুয়াইলের পশ্চিমপাড়ায় থাকতেন। যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, নিহতের এক বন্ধু তার বান্ধবীকে নিয়ে লবণ ফ্যাক্টরির এলাকায় বেড়াতে যায়। এ সময় ওই এলাকার ছেলেরা তাদের ওপর হামলা চালায়। এতে মুন্না ও রাকিবুল আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে রাকিবুলের তার মৃত্যু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist