চট্টগ্রাম ব্যুরো

  ১১ জানুয়ারি, ২০১৮

‘ক্রীড়াবিদদের অনুশীলন জরুরি’

ক্রীড়া জগৎ সমৃদ্ধ করতে ক্রীড়াবিদদের নিয়মিত অনুশীলন এবং ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ জরুরি বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। গতকাল বুধবার সকালে শহীদ আবদুর রব হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। উপাচার্য তার বক্তৃতায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও চাকসুর সাবেক জিএস বীর মুক্তিযোদ্ধা শহীদ আবদুর রবের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে ভিসি বলেন, শহীদ আবদুর রবের দেশপ্রেম ও নৈতিক আদর্শ ধারণ করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাঙ্খিত ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। শহীদ আবদুর রব হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ কে এম মাঈনুল হক মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. মোয়াজ্জেম হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হলের প্রভোস্টগণ, সহকারী প্রক্টরগণ, উক্ত হলের হাউস টিউটরগণ, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist