ক্রীড়া ডেস্ক

  ৩১ জুলাই, ২০২০

দুই মিলানেই ইব্রার ফিফটি

পরশু রাতে সাম্পদোরিয়াকে ৪-১ গোলে হারিয়েছে এসি মিলান। এদিন প্রতিপক্ষের জালে দুবার বল পাঠান জøাতান ইব্রাহিমোভিচ। এর মাধ্যমে মিলানের সেরা দুই ক্লাবের হয়েই ন্যূনতম ৫০ গোলের রেকর্ড গড়লেন সুইডিশ তারকা।

এর আগে ২০০৬ থেকে ২০০৯ সাল পর্যন্ত ইন্টার মিলানে খেলে ৫৭ গোল করেন ইব্রা। তবে এসি মিলানের হয়ে ফিফটির দেখা পেতে দুই মৌসুম লেগে গেলো তার। এর মধ্যে প্রথম মেয়াদে ৪২ গোলের পর এবার করলেন ৯ গোল। এই সুইডিশের সুসময়ে ইউরোপা লিগে খেলা নিশ্চিত করেছে এসি মিলান। ইতোমধ্যে পয়েন্ট টেবিলে পাঁচ ধাপ এগিয়ে বর্তমানে ছয়ে অবস্থান করছে ক্লাবটি।

গুঞ্জন উঠেছে এ মৌসুম শেষেই মিলান ছাড়বেন ইব্রা। এর ভিত্তিতে গত শনিবার ইনস্টাগ্রাম ভিডিওতে আসেন এ ফুটবলার। সেখানে রসিকতা করে নিজেকে তরুণ দাবি করার পাশাপাশি মাত্রই ক্যারিয়ার শুরু করেছেন বলে জানান তিনি, ‘সবাই ভাবছে আমার ক্যারিয়ার দ্রুতই শেষ হয়ে যাবে। আপনারা আমাকে চিনতে পারেননি। সবাইকে বলছি, আমি ইব্রাহিমোভিচ। কেবল শুরু করছি। আমি বেনজামিন বাটনের মতো। যে দিন দিন তরুণ হয়।’

ক্লাব ও আন্তর্জাতিক ক্যারিয়ারে এখন পর্যন্ত মোট ৯৩৪ ম্যাচ খেলেছেন ইব্রাহিমোভিচ। গোল করেছেন ৫৫২টি। এ মুহূর্তে খেলা ফুটবলারদের মধ্যে এর থেকে বেশি গোল আছে কেবল লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close