ক্রীড়া ডেস্ক

  ১২ জুলাই, ২০২০

করোনা-যুদ্ধে ইডেন গার্ডেন

ক্রিকেট ইতিহাসে ঐতিহ্যবাহী এক মাঠ ইডেন গার্ডেন। ভারতে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এমতাবস্থায় করোনা রোগীদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করার জন্য ইডেন গার্ডেনকে ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। পরশু রাতে লালবাজার পুলিশের সঙ্গে বৈঠকে বিষয়টি চূড়ান্ত করেছেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া।

মূলত পুলিশ সদস্যদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ইডেন গার্ডেনকে ব্যবহার করা হবে। প্রথম ভারতীয় স্টেডিয়াম হিসেবে মুম্বাইয়ের ওয়াংখেরে স্টেডিয়ামকে কোয়ারেন্টাইন সেন্টারে পরিণত করার কথা ছিল। তবে মহারাষ্ট্র সরকার সেই সিদ্ধান্ত প্রত্যাহার করে। তখনই ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বলে দিয়েছিলেন, প্রয়োজনে ইডেন গার্ডেনকে কোয়ারেন্টাইন সেন্টার করে দেওয়া হবে।

সিএবি থেকে জানানো হয়েছে, স্টেডিয়ামের ই, এফ, জি ও এইচ ব্লকের নিচের জায়গাটি কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহৃত হবে। প্রয়োজনে ‘জে’ ব্লকও এই কাজের জন্য দিয়ে দেওয়া হবে। যাদের করোনা উপসর্গ নেই কিন্তু পজিটিভ ফল এসেছে, তাদেরই ইডেনের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হবে। এমনকি তাদের পরিবারের সদস্যরাও এখানে থাকবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close