reporterঅনলাইন ডেস্ক
  ০৯ অক্টোবর, ২০১৯

বাঁকা চোখে

তুমুল তর্ক

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তুমুল তর্কে জড়ালেন লেন্ডল সিমন্স ও কার্লোস ব্র্যাথওয়েট। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক ব্র্যাথওয়েট এবং ত্রিনবাগো নাইট রাইডার্সের ওপেনার সিমন্সের ঝগড়ার বিষয়টি আলোড়ন তুলেছে। এরই মধ্যে তাদের ঝগড়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

পরশুর এলিমিনেটর ম্যাচে সিমন্সের সঙ্গে কথা কাটাকাটি হয় ব্র্যাথওয়েটের। ওই সময় দিনেশ রামদিনের সঙ্গে ব্যাট করছিলেন সিমন্স। অষ্টম ওভারে ফাবিয়ান অ্যালেনের ডেলিভারি স্কোয়ারে ঠেলে দেন রামদিন। রান নেওয়া শেষে প্রয়োজনীয় কথা বলার জন্য ক্রিজ ছেড়ে বাইরে আসেন তারা।

এ সুযোগে বল দিয়ে স্টাম্পের বেল ফেলে দেন ব্র্যাথওয়েট। পরে রান-আউটের আবেদন করেন তিনি। আম্পায়ার অবশ্য তার আবেদনে সাড়া দেননি। এ নিয়েই ব্র্যাথওয়েটের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন সিমন্স। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন আম্পায়াররা। ঝগড়া থামিয়ে দুজনকে খেলায় ফেরান তারা।

ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান করে সেন্ট কিটস। জবাবে ৮ বল আর ৬ উইকেট অক্ষত রেখে সাকিবের দলের সঙ্গে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করে ত্রিনবাগো। সূত্র : ক্রিক ট্র্যাকার

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close