ক্রীড়া ডেস্ক

  ০৭ জুলাই, ২০১৯

ফেসবুক থেকে তামিমের পেজ উধাও

ভারতের বিপক্ষে ম্যাচে রোহিত শর্মা যখন ৯ রানে ব্যাট করছিলেন তখন তার ক্যাচ মিস করেছিলেন টাইগার ওপেনার তামিম ইকবাল। সেই রোহিত পরে তুলে নেন সেঞ্চুরি। তামিমের তুলের মাশুল দিতে হয় বোলারদের। আগে ব্যাট করা ভারত তোলে ৩১৪ রান। নিজের ভুল শোধরানোর সুযোগ থাকলেও ব্যাট হাতে তার সদ্ব্যবহার করতে পারেননি তিনি। ৩১ বল খেলে করেন মাত্র ২২ রান। বাংলাদেশও হেরে যায় ২৮ রানে। তার থেকে বড় বিষয় হলো সেমিফাইনালের দৌড় থেকে বিদায় নেয় বাংলাদেশ।

রোহিতের ক্যাচ ছাড়ার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আক্রমণের শিকার হচ্ছিলেন তামিম। নিজের টাইমলাইনের পাশাপাশি তামিমের ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম এবং টুইটারেও বাজে মন্তব্য করতে দেখা যায়।

বাদ যায়নি দেশসেরা এ ব্যাটসম্যানের পরিবারও। তামিমের ইনস্টাগ্রামে পোস্ট করা তার ছেলে আরহাম ইকবালের ভিডিওতেও বাজে মন্তব্য করতে দেখা গেছে অনেককে।

এতকিছুর মধ্যে এবার তামিমের অফিসিয়াল ফেসবুক পেজটিই আর পাওয়া যাচ্ছে না। এ নিয়ে ফেসবুকে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ বলছেন তামিমের পেজটি রিপোর্ট করে বন্ধ করে দেওয়া হয়েছে। অনেকেই লিখলেন প্রচ- বাজে মন্তব্য আশায় পেজটি আপাতত বন্ধ রাখা হতে পারে।

তামিমের পারফরম্যান্স নিয়ে এর আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছিলেন বাংলাদেশ কোচ স্টিভ রোডস। কোচের দাবি চেষ্টা করেও নিজের সেরাটা দিতে পারেননি তামিম। রোডস বলেন, ‘আমি বলব, তামিমের পারফরম্যান্সে আন্তরিকতা ছিল। নিজের সেরা চেষ্টাটা করেছে।

ক্যাচ মিস ক্রিকেটেরেই অংশ। যদিও বাংলাদেশের অন্যতম সেরা ফিল্ডার হিসেবে তামিম নিজেকে আগেই প্রমাণ করেছেন। আর ব্যাটসম্যান তামিম তো টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন ফরম্যাটে সবচেয়ে সেরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close