ক্রীড়া ডেস্ক

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

গন্ডগোলের মূলে ইকার্দি-পত্নী

মাত্র ২১ বছর বয়সেই ইন্টার মিলানের মতো ক্লাবের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন। সামর্থ্যরে প্রমাণ দিলেও আর্জেন্টিনার জার্সিতে গত ছয় বছরে মাত্র আট ম্যাচে দেখা গেছে মাউরো ইকার্দিকে। কেউ বলেছেন, লিওনেল মেসির সঙ্গে ঝামেলার কারণেই নাকি আকাশী-নীলদের জার্সিতে অনিয়মিত তিনি। তবে এবার সত্যটা বেরিয়ে এসেছে। স্ত্রী ওয়ান্ডা নারা-ই নাকি সবকিছুর মূল কারণ।

প্রথম থেকে জাতীয় দলের সতীর্থ ম্যাক্সি লোপেজে বৌকে বিয়ে করে কম ঝামেলা পোহাতে হয়নি ইকার্দিকে। তার মধ্যে স্ত্রীর কারণেই গায়ে চড়তে চড়তেও রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখা গেল না ইকার্দিকে। ওয়ান্ডা নারা একই সঙ্গে ইকার্দির এজেন্টের ভূমিকাও পালন করেন। নারার মতো নাছোড়বান্দা মানসিকতার এজেন্টের কারণেই নাকি রিয়াল এগিয়ে গিয়েও পিছিয়ে এসেছে।

এদিকে ইন্টার ও ইকার্দির সম্পর্ক এখন চরমে গিয়ে পৌঁছেছে। ইকার্দির অধিনায়ত্বের ওপর আস্থা রেখেছিল নেরাজ্জুরিরা। কিন্তু নতুন চুক্তি নিয়ে ঝামেলা বাধে। নারা প্রকাশ্যে ক্লাব কর্তাদের সমালোচনা করায় দুই পক্ষের সম্পর্কের অবনতি হয়। স্থায়ীভাবে অধিনায়কত্বও কেড়ে নেওয়া হয় ইকার্দির কাছ থেকে।

এরই প্রতিবাদে গত বৃহস্পতিবার দলের সঙ্গে ইউরোপা লিগের ম্যাচ খেলতে ভিয়েনায় যেতে অস্বীকৃতি জানান ইকার্দি। গত রোববারও লিগে তার সাবেক ক্লাব সাম্পদোরিয়ার বিপক্ষে একাদশে দেখা যায়নি তার।

ইন্টার এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগে ফিরতে মরিয়া। পয়েন্ট টেবিলের তিনে আছে তারা। কোনোভাবেই এবার পা হড়কাতে চায় না দল। এর মধ্যেই খোদ দলের সবচেয়ে বড় তারকাকে নিয়ে এমন অস্থিরতা! এর মূল দায় ক্লাব কর্তারা চাপিয়ে দিচ্ছেন নারার ওপর। ইকার্দির স্ত্রী প্রায়ই সংবাদমাধ্যমে ক্লাব কর্তাদের তীব্র সমালোচনা করেন। এবার তো চুক্তি নবায়ন নিয়ে দুই পক্ষের সম্পর্কে কাদা লেগে গেল। এরই মধ্যে ইকার্দিকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়াকে নারা ব্যাখ্যা করেছেন স্বামীর এক পা কেটে ফেলার সঙ্গে।

সবকিছু মিটে গেলে ইকার্দির সঙ্গে নতুন চুক্তি করতে পারে ইন্টার। নয়তো ঠিকানা বদলে যেতে পারে তার। সানসিরোতে থাকতে হলে স্ত্রীর মুখটাকে যে বন্ধ করতে হবে ইকার্দির!

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close