বিনোদন প্রতিবেদক

  ০২ ডিসেম্বর, ২০১৯

প্রকাশ পেল মিশন এক্সট্রিমের পোস্টার, মুক্তি ঈদে

আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। শনিবার সন্ধ্যায় বিএফডিসিতে জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ঘোষণা দেওয়া হয়। পাশাপাশি উন্মোচন করা হয় ‘মিশন এক্সট্রিম’-এর প্রথম পোস্টার। বর্ণাঢ্য এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন ছবিটির শিল্পী-কলাকুশলী ও চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালনায় ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ, ঐশী, সাদিয়া নাবিলা ও তাসকিন রহমান। ছবিটি নিয়ে নির্মাতা সানী সানোয়ার বলেন, “ঢাকা, গাজীপুর, সাভার ছাড়াও দুবাইতে ‘মিশন এক্সট্রিম’-এর শুটিং হয়েছে। আমাদের ইচ্ছা ছিল চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি দেওয়ার। তবে সম্পাদনার কাজ বেশ সময় নিয়ে করা হচ্ছে। তাই আগামী বছর রোজার ঈদে এটি আসছে। আশা করছি, এটা বছরের সেরা ধামাক্কা হবে।”

এ সময় ছবিটি নায়ক আরিফিন শুভ বলেন, ‘এ ছবির জার্নি অনেক লম্বা। আমার ছোট্ট ক্যারিয়ারের সবচেয়ে লম্বা সময় নিয়ে এ ছবি করা। সবচেয়ে শারীরিক ও মানসিক স্ট্রাগলের মধ্য দিয়েই কাজটি করেছি। ফলে ছবিটার প্রতি আমার অনেক মমতা, অনেক প্রত্যাশা। আশা করছি, আপনারা ছবিটি দেখে মুগ্ধ হবেন।’

নায়িকা ঐশী বলেন, “মিশন এক্সট্রিম’ আমার প্রথম সিনেমা। তাই সিনেমা সম্পর্কে পূর্ব অভিজ্ঞতা নেই। এ ছবিতে যারা অভিনয় করছেন, প্রত্যেকেই অভিজ্ঞ, শুধু আমি ছাড়া। আমি চেষ্টা করেছি, ভুলত্রুটি এড়িয়ে চলতে এবং নতুন শিল্পী হিসেবে টিমের সবাই আমাকে বেশ সহযোগিতা করেছেন। অনেক কিছুই শিখতে পেরেছি। চেষ্টা করছি দর্শককে সুন্দর একটি ছবি উপহার দেওয়ার। আমার বিশ্বাস, সব দর্শকই ছবিটি আনন্দের সঙ্গে গ্রহণ করবে।”

এদিকে তারকাবহুল এই ছবিতে আরিফিন শুভ, ঐশী, সাদিয়া নাবিলা ছাড়াও আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক প্রমুখ। এ ছাড়াও পুলিশ বাহিনীর বেশকিছু সদস্য এতে সরাসরি কাজ করেছেন। প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পুলিশ-অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। যা দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close