reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মার্চ, ২০১৮

কুবিতে বেসিক আইটি কর্মশালা অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আইটি সোসাইটির আয়োজনে বেসিক আইটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২১ মার্চ বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও আইটি সোসাইটির প্রধান উপদেষ্টা ও অধ্যাপক ড. এমরান কবীর চৌধুরী এ কর্মশালার উদ্বোধন করেছেন। বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে সারা দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপাচার্য এমরান কবির বলেন, আর স্বপ্ন নয় এবার বাস্তবতার মুখোমুখি হতে হবে। বিশ্ববিদ্যালয়ের সংকটের দিকে ইঙ্গিত দিয়ে বলেন, চারপাশে শুধু নেই নেই। ইচ্ছার সঙ্গে আন্তরিকতা থাকলে একদিন স্বপ্নপূরণ হবে।

বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ ইকবালের সঞ্চালনায় এবং সৈয়দ মাখদুম উল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আইকিউএসির ডিরেক্টর অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দুর রহমান, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহসভাপতি মেহেদি হাসান ও সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরী প্রমুখ। এ ছাড়া উপস্থিত ছিলেন আইটি সোসাইটির সাধারণ সম্পাদক ফাহমিদ হাসান অনিকসহ সংগঠনের সদস্য ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist