ঠাকুরগাঁও প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০২০

ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে নিহত ১

ঠাকুরগাঁও সদর উপজেলার একটি হাস্কিং মিলে বয়লার বিস্ফারণে একজন শ্রমিক নিহত হয়েছেন, আহত হয়েছেন আটজন। রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় বলেন, গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার রাজাগাঁও ইউনিয়নের জামাদারপাড়া গ্রামের ভাইয়া হাস্কিং মিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোলেমান আলী (৫০) রাজাগাঁও ইউনিয়নের জামাদারপাড়া গ্রামের প্রয়াত আব্বাস আলীর ছেলে।

আহত শ্রমিকরা হলেন সহুল আলম সনু (৬০), মনতাজ রহমান (৫৫), বাদল (২৮), মিল মালিক রুহুল আমিন (৬৫), তার ছেলে জহিরুল ইসলাম (৪৫), বাদিয়া মার্কেটের দোকানদার তুলশি (২৮), পথচারী আরিফ হোসেন (১৫) ও আলম (৪৫)। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসক শিহাব মাহমুদ শাহরিয়ার সুজন বলেন, আহতরা আশঙ্কামুক্ত। তবে সুস্থ হতে একটু সময় লাগবে।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি চিত্ত রঞ্জন রায় বলেন, বয়লারটি বিস্ফোরিত হয়ে প্রায় ২০০ গজ দূরে বাদিয়া মার্কেট বাজারের পাশে গিয়ে পড়ে। এ সময় বয়লারের গরম পানিতে ঝলসে গিয়ে ঘটনাস্থলে সোলেমান আলী নিহত হয়। আহতরা মিলের মালিক, শ্রমিক, পথচারী।

ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি লাশ দাফনের জন্য নিহতের পরিবারকে ২০ হাজার টাকা এবং তার পরিবারের সদস্যদের চাকরির ব্যবস্থা করার কথা বলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close