reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জুলাই, ২০২০

সাহারা খাতুনকে থাইল্যান্ডে নেওয়া হয়েছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সেযোগে থাইল্যান্ডে নেওয়া হয়েছে।

তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সেটি সোমবার দুপুর সোয়া ১টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে।

সাহারা খাতুন এমপির ভাগিনা মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২ জুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় অ্যাডভোকেট সাহারা খাতুন গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।

সোমবার বেলা সোয়া ১১টা পর্যন্ত তিনি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হতে পারে।

মজিবুর রহমান বলেন, চিকিৎসকরা বলছেন, এখন তার শরীরের যে অবস্থা তিনি এয়ার অ্যাম্বুলেন্সে ফ্লাই করতে পারবেন।

ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের প্রধান সাগুফা আনোয়ার জানান, সাহারা খাতুনের পরিবার তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যাচ্ছেন।

এদিকে সকালে সাহারা খাতুনকে দেখতে ইউনাইটেড হাসপাতালে যান উত্তরখান থানা আওয়ামী লীগের কিছু নেতাকর্মী। তার মধ্যে ছিলেন—উত্তরখান থানা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সরকার, সহসভাপতি বিল্লাল হোসেন, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর ইসলাম মিলন ও থানা ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
থাইল্যান্ড,সাহারা খাতুন,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close