reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০১৭

গৃহবধূ ধর্ষণ ও হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গৃহবধূ ধর্ষণ ও হত্যা মামলায় পাঁচজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এদের প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়। অভিযোগ প্রমাণিত না হওয়ায় ছয়জনকে খালাস দিয়েছে আদালত।

সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জিয়াউর রহমান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের জীবন, কেতাব, আলমগীর, নুরুল ইসলাম ও জেনারুল ডাক্তার।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ২০ এপ্রিল রাত ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার বাখরআলী বিশ্বনাথপুর এলাকার গৃহবধূ মনিরা বেগমকে বিয়ের প্রলোভন দেখিয়ে মোবাইলের মাধ্যমে আসামি জীবন ওরফে বাবু বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে জীবন তার সহযোগী অপর আসামিদের সহায়তায় বিশ্বনাথপুর এলাকার একটি ভুট্টাক্ষেতে মনিরা বেগমকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের পর হত্যা করে। পরের দিন দুপুর ২টার দিকে পুলিশ ঐ ভুট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় মনিরার মা সুলেখা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করলে তদন্তকারী কর্মকর্তা ২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করে। পরবর্তীতে শুনানি ও সাক্ষ্য শেষে সোমবার দুপুরে এই রায় ঘোষণা করেন আদালত।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৃহবধু,ধর্ষণ,হত্যা,মামলা,মৃত্যদণ্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist