reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জুলাই, ২০১৯

রাসেলকে আরো ৫ লাখ টাকার চেক দিলো গ্রীনলাইন

গ্রীনলাইন পরিবহনের বাসচাপায় পা হারানো রাসেল সরকারকে ক্ষতিপূরণের বাকি ৪৫ লাখ টাকার মধ্যে আরো ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে গ্রীনলাইন কর্তৃপক্ষ।

সোমবার হাইকোর্টের মাধ্যমে রাসেলের হাতে চেক তুলে দেন গ্রীনলাইনের আইনজীবী পলাশ চন্দ্র রায়। এ চেক দিয়ে আগামী ৭ই আগস্ট ব্যাংক থেকে টাকা তুলতে পারবেন রাসেল।

বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চকে বিষয়টি অবহিত করে গ্রীনলাইন পরিবহনের আইনজীবী প্রতিবেদন দাখিল করেন।

এরপর আগামী ৭ সেপ্টেম্বর রাসেলকে আরো পাঁচ লাখ টাকার চেক দেয়ার জন্য বলা হয়েছে। এ বিষয়ে শুনানির জন্য আগামী ১৭ অক্টোবর দিন ঠিক করেছেন হাইকোর্ট।

এর আগে গত ১০ই এপ্রিল রাসেলকে পাঁচ লাখ টাকা দেয় গ্রীনলাইন কর্তৃপক্ষ। বাকি ৪০ লাখ টাকা প্রতি মাসে পাঁচ লাখ টাকা করে রাসেলকে দিতে নির্দেশ আদালত।

উল্লেখ্য, গত বছরের ২৮শে এপ্রিল কেরানীগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভার সড়কে গ্রীনলাইন পরিবহনের বাসের চাপায় পা হারান রাসেল। পা হারানোর পর গত বছরের ১৪ই মে ক্ষতিপূরণ চেয়ে তার পক্ষ থেকে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়। আদালত তাকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার জন্য গ্রীনলাইন পরিবহন কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পা হারানো রাসেল,গ্রীনলাইন পরিবহন,বাসচাপা,আদালত,ক্ষতিপূরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close