চট্টগ্রাম ব্যুরো

  ১১ নভেম্বর, ২০১৮

শীর্ষ ইয়াবা কারবারি রেজওয়ান ৩ দিনের রিমান্ডে

চট্টগ্রামে ১৩ লাখ ইয়াবা উদ্ধারের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শীর্ষ ইয়াবা কারবারি রেজওয়ান ওরফে রেদোয়ান ওরফে জুবায়েরকে তিনদিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। রোববার চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দিনের আদালত এই আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ বলেন, রেজওয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানায় নগর গোয়েন্দা পুলিশ। শুনানি শেষে আদালত তিনদিন রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ৩ মে হালিশহর এলাকা থেকে ১৩ লাখ ইয়াবা উদ্ধারের ঘটনার তদন্ত করতে গিয়ে প্রথমবারের মত রেজওয়ানের (৫৫) তথ্য পায় নগর গোয়েন্দা পুলিশ। এরপর সে যাতে বিদেশে যেতে না পারে সে ব্যবস্থা করে রাখা হয়েছিল। বুধবার (৭ নভেম্বর) রাতে দেশ ছেড়ে মালয়েশিয়া পালানোর সময় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজওয়ান পুলিশকে জানিয়েছে, ১৩ লাখ ইয়াবার মূল হোতা রোহিঙ্গা আব্দুর রহিম। রহিম ইয়াবাগুলো রেজওয়ানের কাছে পাঠিয়েছিল। রেজওয়ান আন্তর্জাতিক মাদক পাচার দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইয়াবা কারবারি,রেজওয়ান,রিমান্ড,১৩ লাখ ইয়াবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close