পাবনা প্রতিনিধি

  ২৮ অক্টোবর, ২০১৮

পাবনায় ধর্ষণ মামলায় ২ তরুণের যাবজ্জীবন

পাবনায় কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলায় ২ তরুণকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। রোববার পাবনার নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এই রায় দেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন। তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ১৩ মার্চ রাতে পাবনার সাঁথিয়া উপজেলায় কলেজ ছাত্রী (২২) পাশের বাড়িতে কীর্তন শুনতে যাওয়ার সময় রাস্তা থেকে অভিযুক্তরা তাকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় পরদিন ওই কলেজ ছাত্রী বাদী হয়ে উপজেলার পুন্ডুরিয়া গ্রামের আবু প্রামানিকের ছেলে ফরিদ (২৭) ও আলম ব্যাপারীর ছেলে হাফিজুলকে (২৩) আসামি করে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

সাঁথিয়া থানার পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন তদন্ত শেষে ওই দুইজনকে অভিযুক্ত করে ২০১৬ সালের ২৫ জুলাই আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন। সাক্ষ্য শুনানি শেষে বিচারক ফরিদ ও হাফিজুলকে যাবজ্জীবন কারাদণ্ড এবং এক লাখ টাকা করে নগদ অর্থ জরিমানার আদেশ দিয়েছেন। দণ্ডপ্রাপ্তরা এ সময় আদালতে উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,ধর্ষণ মামলা,যাবজ্জীবন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close