ঝালকাঠি প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০১৮

ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

প্রতীকী ছবি

ঝালকাঠির কাঁঠালিয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যার দায়ে স্বামী আবদুল জব্বার হাওলাদারকে (৬০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১ এর বিচারক জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আবদুল জব্বার হাওলাদার রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। মামলার বিবরণে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে ২০১৬ সালের ১৯ জুলাই রাতে কাঁঠালিয়ার দক্ষিণ কৈখালী গ্রামে স্ত্রী তাছলিমা বেগমকে গলাটিপে ও মাথায় আঘাত করে হত্যা করে স্বামী আবদুল জব্বার হাওলাদার। এ ঘটনায় পরদিন কাঁঠালিয়া থানায় নিহতের ছোট বোন সালমা আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পুলিশ তদন্ত শেষে ২০১৬ সালের ২৬ সেপ্টেম্বর আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন। ১৬ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল ও আসামি পক্ষে অ্যাডভোকেট নূরুল ইসলাম মামলা পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্ত আবদুল জব্বার হাওলাদার দক্ষিণ কৈখালী গ্রামের মৃত মোসলেম হাওলাদারের ছেলে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠি,স্ত্রী,হত্যা,স্বামী,যাবজ্জীবন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close