reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০১৮

পদদলিত হয়ে মৃত্যু : কেএসআরএম মালিকের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী বিতরণকালে পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যুর ঘটনায় কেএসআরএম ‍গ্রুপের মালিক মোহাম্মদ শাহজাহানকে আসামি করে সাতকানিয়া থানায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মামলাটি করা হয়।

সাতকানিয়ার খাগরিয়া এলাকার নিহত হাসিনা আক্তারের স্বামী মো. ইসলাম এই মামলাটি করেছেন। এজাহারে অভিযোগ করা হয়, অবহেলার কারণে এসব মৃত্যু হয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে নিহত হাসিনা আক্তারের স্বামী বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে কেএসআরএমের মালিক মোহাম্মদ শাহজাহানকে। ফৌজদারি কার্যবিধির ৩০৪-এর ক ধারায় মামলা করা হয়।

এর আগে গতকাল সোমবার সকালে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পশ্চিম গাটিয়াডাঙ্গার কাদেরিয়া মঈনুল উলুম দাখিল মাদ্রাসা মাঠে ইফতারি তৈরির সামগ্রী বিতরণের সময় পদদলিত হয়ে আট নারী ও এক মেয়েশিশু মারা যায়। এতে আহত হন অন্তত আরও ১০ জন। পরে তাদের সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এর আগে একই স্থানে ২০০৫ সালের ৭ অক্টোবর উক্ত প্রতিষ্ঠানটির ইফতার বিতরণের সময় ৮ মহিলার মৃত্যু হয়েছিল।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মামলা,কেএসআরএম,পদদলিত হয়ে মৃত্যু,ইফতার বিতরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist