reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০১৮

আদালতে খালেদা জিয়া, বাড়তি নিরাপত্তা

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদরাসায় স্থাপিত বিশেষ আদালত ৫-এর বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে পৌঁছান। এরপর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তিতর্ক উপস্থাপন শুরু হয়।

এদিন খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার যুক্তিতর্ক উপস্থাপন করছেন। এরআগে বেলা ১০টা ২০ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে আদালতের উদ্দেশে বিএনপি প্রধান রওনা হন বলে জানিয়েছিলেন তার প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

খালেদা জিয়ার হাজিরা ঘিরে আদালত ও এর আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া আদালতের প্রধান ফটকে স্ক্যানার বসিয়ে তল্লাশি করে ভেতরে ঢোকানো হচ্ছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার যুক্তিতর্কের জন্য ১০ ও ১১ জানুয়ারি দিন ধার্য রয়েছে। গতকাল বুধবার বিএনপি প্রধান খালেদার পক্ষে তার আইনজীবী এ জে মোহাম্মদ আলী যুক্ততর্ক উপস্থাপন করেন। এরআগে ৪ জানুয়ারি তিনিও খালেদার পক্ষে যুক্ততর্ক উপস্থাপন করেন। পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদরাসায় স্থাপিত বিশেষ আদালত ৫-এর বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে মামলা দুটির কার্যক্রম চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুর্নীতি মামলা,খালেদা জিয়া,বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist