বাগেরহাট প্রতিনিধি

  ১৭ ডিসেম্বর, ২০১৭

সাংসদের মেয়েকে ছুরিকাঘাত

এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ, হয়নি মামলা

বাগেরহাটে সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপী বড়ালের মেয়ে অদিতি বড়াল (২৯) এর উপর ছুরিকাঘাতের ঘটনার ২৪ ঘন্টা পার হলেও পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। এমনকি এ ঘটনায় এখনও পর্যন্ত বাগেরহাট মডেল থানায় কোন মামলা রেকর্ড হয়নি। তবে আহতের পরিবার থেকে মামলার প্রক্রিয়া চলছে বলে জানাগেছে। পাশাপাশি প্রকাশ্যে এ ধরনের হামলার পর পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে না পারায় আহতের পরিবার থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। আহত অদিতিকে চিৎকিসা শেষে রাতেই বাসায় নিয়ে যাওয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে অদিতি ও তার পরিবারকে সার্বক্ষনিক নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, অদিতি বড়ালের উপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনায়স্থলের আশপাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। ফুটেজে এখনও পর্যন্ত উল্লেখযোগ্য কিছু পাওয়া যায়নি। তবে আসামী আটকের মাঠ পর্যায়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করছি দ্রুত আমরা আসামী আটক করতে সক্ষম হবো। এ ঘটায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। আহত অদিতি ও তার পরিবারকে সার্বক্ষনিক নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

বাগেরহাট সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপি বড়াল বলেন, আট মাস আগেও আমার মেয়ের উপর হামলা করা হয়েছিল। ওই দিন রাতে বাসার জানালা দিয়ে সন্ত্রাসীরা ছুরি ছুড়ে মেরেছিল। যা অদিতির পায়ে এসে লাগে। আগের ঘটনায় পুলিশ কঠোর ব্যবস্থা নিয়ে এরকন ঘটনা আর হতো না। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। এরপরও আমি ও আমার পরিবার নিরাপত্তহীনতায় ভুগছি।

প্রসঙ্গত, শনিবার বিজয় দিবস উপলক্ষে শহরের আমড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে মহিলাদের নিয়ে আয়োজিত সমাবেশে সংরক্ষিত মহিলা এমপি হ্যাপি বড়াল ও তার মেয়ে অদিতি বড়াল অংশ নেয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সমাবেশ থেকে বাড়ী ফেরার জন্য গাড়ীতে উঠার সময় অজ্ঞাত এক যুবক অদিতি বড়ালের পেটে ছুরি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুলিশ,,হয়নি মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist